🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

টেকনাফে র‌্যাবের সাথে ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধি- কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সাথে গোলাগুলিতে রুবেল নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

জানা যায়, ২৪ ডিসেম্বর (মঙ্গলবার) গভীর রাত দেড়টার দিকে টেকনাফ হ্নীলা ইউনিয়ন জাদিমুড়া এলাকায় মাদক কারবারে জড়িত অপরাধীদের সাথে গোলাগুলি সংঘটিত হয়েছে। উক্ত ঘটনায় এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়ে মারা যায়। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র,গুলি ও ইয়াবা।

নিহত যুবক হ্নীলা রঙ্গীখালী এলাকার মোঃ আবু সিদ্দিকের পুত্র বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ টেকনাফ শাখার ইনচার্জ লেঃ কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, গোপন সংবাদে র‌্যাব জানতে পারে টেকনাফ হ্নীলা জাদিমুড়া এলাকায় মাদক পাচারে জড়িত বেশ কয়েকজন অপরাধী উক্ত স্থানে অবস্থান নিয়েছে। সেই তথ্য অনুযায়ী র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করতে গেলে মাদক পাচারে জড়িত সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে এলোপাতাড়ি গুলিবর্ষন শুরু করে। এরপর আত্মরক্ষার্থে র‌্যাবের পক্ষে থেকে পাল্টাগুলি ছোঁড়া হয়।

উক্ত ঘটনায় উভয় পক্ষের গোলাগুলিতে মাদক ব্যবসায়ী রুবেল (২২) গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেরে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে। সেখানে পৌছার পর দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

এদিকে র‌্যাব সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী একটি অস্ত্র,৩ রাউন্ড তাজা কার্তুজ,২ রাউন্ড কার্তুজের খালীখোসা, ও ১০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

তিনি আরো বলেন, নিহত মাদক কারবারী গত কয়েকদিন আগে টেকনাফ সদর ইউনিয়ন হাবিরছড়া এলাকা হতে ২ লাখ পিস ইয়াবা উদ্ধার মামলার পলাতক আসামী এবং বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত ছিল।