• আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, রাত ১০:১৯

মধ্যরাতে ঘরে ঢুকে ভাবীকে ‘ধর্ষণ’, দেবর গ্রেপ্তার

❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ দেশের খবর, বরিশাল

সৈয়দ বশির আহম্মেদ, পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর সদরের একপাই জুজখোলা এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে একই এলাকার ইকবাল হোসেন মোল্লা লিংকন নামের গৃহবধূর মামাতো দেবরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার গৃহবধূ লিংকনের বিরুদ্ধে থানায় অভিযোগ করলে রাতেই আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেপ্তারের পর ওই রাতেই লিংকনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছে গৃহবধু। আসামী একই এলাকার আশ্রাফ আলী মোল্লার ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ঘটনার দিন গত ১০ অক্টোবর রাতে শাশুড়ি ও তার পুত্র সন্তানকে নিয়ে মাঝ ঘরের আলাদা দুটি খাটে ঘুমিয়ে পড়ে। বেড়াতে আসা মামাতো দেবর লিংকন ঘরের বারান্দায় ঘুমাতে যায়। ঘরের সবাই ঘুমিয়ে পড়ার পর মধ্যরাতে লিংকন ঘরের ভিতর ঢুকে মুখ চেপে ধরে জোর করে গৃহবধূকে ধর্ষণ করে।

এরপর থেকে পূর্বের ঘটনা উল্লেখ করে তার স্বামীকে জানিয়ে দেয়ার কথা বলে তাকে প্রায়ই কু-প্রস্তাব দিতে থাকে। গত কয়েকদিন ধরে লিংকন গৃহবধূকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলে শাশুড়ি ও চাচা শশুরকে ঘটনাটি খুলে বলে। তারা গতকাল সোমবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। পরে পিরোজপুর সদর থানা পুলিশ লিংকনকে গ্রেপ্তার করে।

পিরোজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বাদল, আসামীকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।