🕓 সংবাদ শিরোনাম

একটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহতশিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ললকডাউন বাড়ানোর অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

ওমরাহ পালনে সৌদিগামী বিমানযাত্রীর কাছে মিলল ১১ হাজার ইয়াবা


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, চট্রগ্রাম- চট্টগ্রামের বাঁশখালী উপজেলার মো. ইউনুস ওমরাহ পালনের জন্য শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর ব্যবহার করে সৌদি আরব যাচ্ছিলেন। সেই ওমরা যাত্রীর ট্রলি ব্যাগে মিলল কিনা প্রায় ১১ হাজার পিস ইয়াবা!

বিমানবন্দর নিরাপত্তা বিভাগের কর্মকর্তারা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় এয়ার এরাবিয়া জি-৫২৭ ফ্লাইটযোগে সারজাহ হয়ে জেদ্দা যাওয়ার যাত্রী ছিল ইউনুস। বিমানবন্দরে প্রথম চেকিং পার হওয়ার সময় স্কেনিং মেশিনে ঐ যাত্রীর ট্রলি ব্যাগে ইয়াবা ধরা পড়ে। পরে ব্যাগ থেকে ১০ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ইউনুসের বিরুদ্ধে চোরাচালান আইনে মামলা করে পতেঙ্গা থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।”

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার সরওয়ার-ই-জামান বলেন, ‘ওমরাহ পালন করতে যাওয়া যাত্রীর কাছ থেকে এতোগুলো ইয়াবা উদ্ধার হওয়া বিস্ময়ের। জিজ্ঞাসাবাদে ওমরাহ পালনের জন্য ইউনুস সৌদি আরব যাচ্ছিলেন বলে জানিয়েছেন। আমাদের ধারণা নজরদারির বাইরে থাকবেন আশা করে তিনি ইয়াবা পাচারের জন্যই এ পথ বেছে নিয়েছিলেন।