🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নওগাঁয় বিএসএফ’র গুলিতে বাংলাদেশি গুরুতর আহত


❏ বুধবার, ডিসেম্বর ২৫, ২০১৯ দেশের খবর, রাজশাহী

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পোরশা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে ১ জন বাংলাদেশী গুরুতর আহত হয়েছেন। আহত ব্যাক্তি হলেন সাপাহার উপজেলার রোদ গ্রামের মৃত্যু সোয়েদ মন্ডলের ছেলে ইব্রাহীম (২৬)।

সূত্র জানায়, সে মঙ্গলবার দিবাগত রাতে ভারতে প্রবেশ করে। সে গরু আনা নেয়ার কাজ করতো। একইদিন ভোরে সে ভারত থেকে বাংলাদেশে ফিরছিল। ফেরার সময় ভারতীয় সীমান্তের অভ্যন্তরে ২৩০/৩৭/৮ (আর) নং পিলারের নিকট দিয়ে আসার সময় ভারতের জতজগনপুর ক্যাম্পের ৬০ বিএসএফ সদস্যরা তার ডান পায়ে গুলি করে।

এসময় গুরুতর আহত অবস্থায় সে কোনমতে বাংলাদেশের টেকঠা এলাকায় প্রবেশ করে। ১৬ বিজিবি টহলরত সদস্যরা ইব্রাহীমকে আহত অবস্থায় উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।

এ বিষয়ে পোরশা ১৬ বিজিবি নিতপুর ক্যাম্প কমান্ডার আনিসুর রহমানের সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।