সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাদারীপুরে শৈত্যপ্রবাহ উপেক্ষা করে আজহারীর মাহফিলে লক্ষ জনতার ঢল

৩:৩৭ অপরাহ্ন | বুধবার, ডিসেম্বর ২৫, ২০১৯ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধিঃ পুলিশ পাহারার মধ্যে দিয়ে মাদারীপুরের কালকিনিতে আল্লামা ড. মিজানুর রহমান আজহারীর ওয়াজ-মাহফিল শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এতে তিনি প্রধান বক্তা হিসেবে প্রায় ১ ঘন্টা ওয়াজ করেন।

আজ বুধবার সকাল ৭টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত সাহেব রামপুর কেন্দ্রীয় মসজিদ কমিটি ও বাজার ইসলামী যুব ফাউন্ডেশনের উদ্যোগে স্কুল মাঠে এ ওয়াজ-মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিন আজহারীর ওয়াজ শুনতে প্রচন্ড শৈত্যপ্রবাহ উপেক্ষা করে শিশু থেকে শুরু করে নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রায় লক্ষাধিক জনতার সমাগম ঘটে। বিশেষ করে বরিশাল, পটুয়াখালী, আগৈলঝাড়া, গৌরনদী, মাদারীপুর, শিবচর, রাজৈর ও গোপালগঞ্জসহ বেশ কয়েকটি জেলা-উপজেলা থেকে মানুষ আজহারীর ওয়াজে অংশগ্রহণ করেন।

এ ওয়াজ মাহফিলে সাহেব রামপুর ইউপি চেয়ারম্যান কামরুল হাসান সেলিমের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা ভাইস চেয়ারম্যান শহীদুল ইসলাম, জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম, উপজেলা আ’লীগের সহসভাপতি আওলাদ হোসেন মাষ্টার, সাহেবরামপুর সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান জামাল ও কালকিনি থানার ওসি নাসিরউদ্দিন মৃধা প্রমুখ।

এ ব্যাপারে জেলা অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম বলেন, এ ওয়াজকে ঘিরে আমরা তিন শতাধিক পুলিশ মোতায়ন করে ছিলাম। এ ছাড়া বিভিন্ন বাহিনির আরো দুই শতাধিক লোকজন নিরাপত্তার দায়িত্বে ছিল। ফায়ার সার্ভিস প্রস্তত রাখা হয়েছিল। এ ওয়াজে ১ লাখ জনতা উপস্থিত ছিল। সব মিলিয়ে শান্তিপূর্ণভাবে ওয়াজ মাহফিল সম্পন হয়েছে।