🕓 সংবাদ শিরোনাম

‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’ভারতকে আরও ৪ ট্রাক করোনার ওষুধ পাঠালো বাংলাদেশরোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধন

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বগুড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে রান্না ঘরে কাভার্ড ভ্যান, নারী নিহত


❏ বুধবার, ডিসেম্বর ২৫, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সাখাওয়াত হোসেন জুম্মা, বগুড়া প্রতিনিধি- বগুড়ার শেরপুরে কাভার্ড ভ্যানের চাপায় এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার সকাল ৭টার দিকে শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বগুড়া হতে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যান জেলার শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে অবস্থিত একটি বাড়িতে ঢুকে পড়ে।

এ সময় কাভার্ড ভ্যানটির চাপায় ঘরের ভেতর রান্না করা অবস্থায় কাজলী খাতুন নামে এক নারীর ঘটনাস্থলেই মৃত্যু হয়। নিহত গৃহবধু কাজলী খাতুন (৪০) ররোয়া গ্রামের গওহর আলীর স্ত্রী।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স শেরপুর স্টেশন-ইন-চার্জ মোঃ রতন হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তারা লাশ উদ্ধার করেন।

এ বিষয়ে শেরপুর থানা অফিসার-ইন-চার্জ মোঃ হুমায়ুন কবির জানান, কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।