🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

মাঝ আকাশে ভারতীয় বিমানে আগুন!


❏ বুধবার, ডিসেম্বর ২৫, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ আসামের গুয়াহাটি থেকে কলকাতাগামী গো-এয়ারের একটি বিমান ওড়ার দশ মিনিটের মধ্যেই রানওয়েতে ফিরে আসে।

এনডিটিভির খবরে বলা হয়, গো-এয়ারের ওই বিমানটিতে ইঞ্জিনের গোলযোগের কারণে পিছনের অংশে আগুন ধরে গিয়েছিল। এরপর যাত্রীরা আতঙ্কিত হয়ে অনবোর্ড কর্মীদের জানালে ফের গুয়াহাটিতে অবতরণ করে ওই বিমান।

বেসামরিক বিমান নিয়ন্ত্রক সংস্থার (ডিজিসিএ) জানিয়েছে, ইঞ্জিন বিকল হয়ে পিছনের দিকে আগুন লাগার কারণে ইঞ্জিন থেকে বিকট আওয়াজ বেরোচ্ছিল ও অস্বাভাবিক ভাবে কাঁপছিলো বিমানটি।

গো-এয়ারের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যান্ত্রিক ত্রুটির কারণে সেই বিমান ওড়ার কিছুক্ষণের মধ্যে গুয়াহাটি ফিরে এসেছিল।সেখানেই আমাদের ইঞ্জিনিয়াররা ত্রুটি ঠিক করে ফের কলকাতার উদ্দেশ্যে রওনা দেয়। এরপর নিরাপদে যাত্রীদের গন্তব্যে পৌঁছে দেয়া গেছে।

আপাতত গো-এয়ারের ওই বিমানকে উড়তে না করেছে ডিজিসিএ। গত রোববার মুম্বাই থেকে ভারতের পাঞ্জাব ও হরিয়ানা রাজ্যের রাজধানী চন্ডীগড়গামী একই বিমানে যান্ত্রিক গোলযোগ দেখা গিয়েছিল।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল