সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দূরত্ব ২ কি.মি, বিয়ে করতে হেলিকপ্টারে আনলেন ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি

১১:৫৬ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, ডিসেম্বর ২৬, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, কুমিল্লা- হেলিকপ্টারে চড়ে বিয়ে করেছেন কুমিল্লার লালমাই উপজেলার বাঘমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাছির উদ্দিন মির্জা।

গতকাল বুধবার বিকেল পৌনে ৩টায় নিজের গ্রাম দুতিয়াপুর থেকে মাত্র দুই কিলোমিটার দূরে পাশের চন্ডিপুর গ্রামে বিয়ে করতে যান ওই ছাত্রলীগ নেতা।

মা ও ছোট ভাইকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে যান ছাত্রলীগ নেতা নাছির উদ্দিন মির্জা। সেখানে পৌঁছার পর মাত্র এক ঘণ্টার মধ্যেই বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষে কনেকে নিয়ে ফিরে আসেন নিজের বাড়িতে। ওই বিয়েতে বরযাত্রী ছিল প্রায় ৩০০ জন।

একজন ইউনিয়ন ছাত্রলীগ নেতা হয়ে হেলিকপ্টারে চড়ে বিয়ের বিষয়টি এলাকায় বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে। তবে ওই ছাত্রলীগ নেতা বলছেন, এর মাধ্যমে তিনি নিজের স্বপ্ন পূরণ করেছেন।

জানা যায়, লালমাই উপজেলার দুতিয়াপুর গ্রামের আবদুল মান্নানের ছেলে ও বাঘমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাছির উদ্দিন মির্জা পাশের বরুড়া উপজেলার চন্ডিপুর গ্রামের আবদুল মান্নানের মেয়ে জান্নাতুল মাওয়া প্রিয়াকে বিয়ে করেছেন। দুতিয়াপুর থেকে চন্ডিপুরের দূরত্ব মাত্র দুই কিলোমিটার। কিন্তু সামান্য এ পথ পাড়ি দিতেই বর নাছির উদ্দিন মির্জা ভাড়া করেন হেলিকপ্টার।

বিয়ের অনুষ্ঠানের যাত্রী বাঘমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ফজলে রাব্বী বলেন, শখের বসেই হেলিকপ্টার ভাড়া করে আনা হয়েছে। বরের বাড়ি থেকে কনের বাড়ির দূরত্ব অনেক কম। মাত্র এক ঘন্টার মধ্যেই সব আনুষ্ঠানিকতা শেষ করা হয়েছে। বরযাত্রীরা সবাই মাইক্রোবাস ও বাইকে গেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার বৌ-ভাত অনুষ্ঠান হবে। বিয়েতে উকিল হয়েছেন সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারওয়ার।

সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়াত উল্লাহ বলেন, হেলিকপ্টারে চড়ে বিয়ের বিষয়টি শুনেছি। ফেসবুকেও দেখিছি। তার সামর্থ ছিল, যার কারণে স্বপ্ন পূরণ করতে পেরেছেন।

নাছির উদ্দিন মির্জা বলেন, আলোচনা-সমালোচনা তো একটু হবেই। আমার দীর্ঘদিনের স্বপ্ন ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যাওয়ার। সেই স্বপ্ন পূরণ হলো।