• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

সাভারে ১৫৫০ বোতল ফেনসিডিলসহ আটক ২


❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৬, ২০১৯ ঢাকা, দেশের খবর

মোঃ মনির মন্ডর, নিজস্ব প্রতিবেদক, সাভার- সাভারে তল্লাশি অভিযান চালিয়ে ১ হাজার ৫৫০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৪।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল ৭টার দিকে সাভার বাসস্ট্যান্ড সংলগ্ন ইউসুফ টাওয়ারের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় নীল রঙের একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার ভাটাপাড়া এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সেলিম ও একই এলাকার নাজিরপুর গ্রামের মো. মোজাম্মেল ওরফে মোজাফফরের ছেলে মো. রাব্বানী।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় একটি নীল রঙের কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে আমদানি নিষিদ্ধ ১ হাজার ৫৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। মাদক চোরাচালানে ব্যবহৃত কাভার্ড ভ্যানটিও জব্দ করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকার বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রির উদ্দেশ্যে তারা এই ফেনসিডিলগুলো এনেছিলেন।

সিপিসি-২, র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেনসিডিল আমদানি করে তারা ঢাকার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করেন।

এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।