🕓 সংবাদ শিরোনাম

আমাদের যা আছে, তা দিয়েই সামনে এগিয়ে যাব: প্রধানমন্ত্রীএসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলনবিএনপি বহিষ্কার করলেও অন্য দলে যোগ দেব না: তৈমূরগ্লাস সুমনের মাদক কারবারের প্রধান সহযোগী গ্রেফতারমনোহরদীর দরগাহ মেলা শুরু, নজর কাড়ছে বড় মাছের বাজার

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিতকে নিয়েও প্রোপাগাণ্ডা, ভুয়া ছবি ভাইরাল

vua
❏ শুক্রবার, ডিসেম্বর ২৭, ২০১৯ ইন্টারনেট রঙ্গ

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে রামদা হাতে দাঁড়িয়ে থাকা বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সভাপতি সনজিত চন্দ্র দাসের ছবি।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সনজিতের এই ছবি ভাইরাল হয়। এর আগে ঢাবি ছাত্র সিফাতের চাপাতি হাতে একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছিল।

তবে সনজিতের ছবিটি এডিট করে বসানো হয়েছে বলে জানা গেছে। সনজিতের ছাতা হাতে ধরে রাখা একটি ছবি ফটোশপের মাধ্যমে এডিট করে সেখানে রামদা জুড়ে দেয়া হয়েছে। ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে বাকযুদ্ধ। অনেকে বলছেন ছবিটি এডিট করা আবার অনেকে এটিকে আসল ছবি মনে করছেন।

মো. রেজাউল হক নামে একজন ফেসবুকে সনজিত এবং সিফাতের ছবি পোস্ট করে লিখেছেন, দুইটা ছবিই মিথ্যাচারের। একজন সবজি কেটেছে, আর সনজিতের হাতে ছিল ছাতা। এই প্রজন্ম ঠিক মিথ্যাচারের মধ্য দিয়েই রাজনৈতিক চর্চা করছে। তবে আনন্দের বিষয় এই যে, দুই পক্ষই মিথ্যাচারের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করছে। সবচেয়ে আশ্চর্যের বিষয়, এই প্রজন্ম নিয়েই আমরা সোনার বাংলা বিনির্মাণের স্বপ্নে বিভোর! এই বিদ্বেষ আর রেষারেষির রাজনৈতিক চর্চা থেকে বেরিয়ে না আসলে আগামী প্রজন্ম আর আগামীকাল আমাদের জন্যে অনেক বিভীষিকাময় হবে!

sonjit fake pic