ঢাবি ছাত্রলীগ সভাপতি সনজিতকে নিয়েও প্রোপাগাণ্ডা, ভুয়া ছবি ভাইরাল

❏ শুক্রবার, ডিসেম্বর ২৭, ২০১৯ ইন্টারনেট রঙ্গ
vua

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে রামদা হাতে দাঁড়িয়ে থাকা বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সভাপতি সনজিত চন্দ্র দাসের ছবি।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সনজিতের এই ছবি ভাইরাল হয়। এর আগে ঢাবি ছাত্র সিফাতের চাপাতি হাতে একটি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছিল।

তবে সনজিতের ছবিটি এডিট করে বসানো হয়েছে বলে জানা গেছে। সনজিতের ছাতা হাতে ধরে রাখা একটি ছবি ফটোশপের মাধ্যমে এডিট করে সেখানে রামদা জুড়ে দেয়া হয়েছে। ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর শুরু হয়েছে বাকযুদ্ধ। অনেকে বলছেন ছবিটি এডিট করা আবার অনেকে এটিকে আসল ছবি মনে করছেন।

মো. রেজাউল হক নামে একজন ফেসবুকে সনজিত এবং সিফাতের ছবি পোস্ট করে লিখেছেন, দুইটা ছবিই মিথ্যাচারের। একজন সবজি কেটেছে, আর সনজিতের হাতে ছিল ছাতা। এই প্রজন্ম ঠিক মিথ্যাচারের মধ্য দিয়েই রাজনৈতিক চর্চা করছে। তবে আনন্দের বিষয় এই যে, দুই পক্ষই মিথ্যাচারের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করছে। সবচেয়ে আশ্চর্যের বিষয়, এই প্রজন্ম নিয়েই আমরা সোনার বাংলা বিনির্মাণের স্বপ্নে বিভোর! এই বিদ্বেষ আর রেষারেষির রাজনৈতিক চর্চা থেকে বেরিয়ে না আসলে আগামী প্রজন্ম আর আগামীকাল আমাদের জন্যে অনেক বিভীষিকাময় হবে!

sonjit fake pic