সুনামগঞ্জে চার চাকার ব্যাংকিং

⏱ | শুক্রবার, ডিসেম্বর ২৭, ২০১৯ 📁 সিলেট
Sunamganj

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে চার চাকার ব্যাংকিং সেবা নিয়ে বুধবার (২৬ ডিসেম্বর)রাত ৯টা৩০মিনিটে জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ এর সাথে সৌজন্য স্বাক্ষাত করেন জয়নাল আবেদীন।

এ সময়ে উপ-পরিচালক, স্থানীয় সরকার মোহাম্মদ এমরান হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোহাম্মদ শরীফুল ইসলাম,জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল হক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, জয়নাল আবেদীন, জেলা পরিষদ ডিজিটাল সেন্টার, সিলেট এর একজন উদ্যোক্তা তিনি দীর্ঘ দিন যাবত বিভিন্ন উদ্ভাবনী সেবার মাধ্যমে সিলেট জেলাবাসীকে বিভিন্ন সেবা প্রদান করে আসছেন।

জয়নাল আবেদীন জানান,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করছেন। বর্তমানে সুনামগঞ্জ জেলার জেলা প্রশাসক প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে সিলেট জেলা পরিষদ, সিলেট কর্মরত থাকাকালীন সময় তাঁকে জেলা পরিষদ ডিজিটাল সেন্টার, সিলেট এর উদ্যোক্তা হিসেবে কাজ করার সুযোগ পান। অদ্যাবধি তিনি সেখানে কাজ করে যাচ্ছেন পাশাপাশি ১০-১২ জন লোকের কর্মসংস্থানের ব্যবস্থাও তিনি করে দিয়েছেন। তিনি বিভিন্ন সরকারি-বেসরকারী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সহ,বিধবাভাত, বয়স্কভাতা, প্রতিবন্ধী ভাতা জনগনের দোড় গোড়ায় পৌঁছে দেয়ার জন্য এই চার চাকার ব্যাংকিং শুরু করতে যাচ্ছেন।

জেলা প্রশাসক তার উদ্ভাবনী কাজের জন্য তাঁকে ধন্যবাদ জানান এবং সুনামগঞ্জ জেলার উদ্যোক্তাদের তার মত উদ্যমী উদ্যোক্তা হিসেবে কাজ করার প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন।