🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

না ফেরার দেশে গাইবান্ধা-৩ আসনের এমপি ইউনুস

Gaibandha
❏ শুক্রবার, ডিসেম্বর ২৭, ২০১৯ রাজশাহী

গাইবান্ধা প্রতিনিধি: না ফেরার দেশে চলে গেলেন গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের সংসদ সদস্য ডা. ইউনুস আলী সরকার। শুক্রবার সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ... রাজিউন)।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে গাইবান্ধা-৩ আসন থেকে এমপি নির্বাচিত হন ডা. ইউনুস সরকার।

১৯৫৩ সালের ১৫ জুন গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ভাটগ্রাম এলাকায় জন্মগ্রহণ করেন তিনি।  ২০১৪ সালে গাইবান্ধা-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নে প্রথমবার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন। পরের নির্বাচনেও তিনি দল থেকে মনোনয়ন পেয়ে বিপুল ভোটে জয়ী হন। পেশায় চিকিৎসক ইউনুস আলী সরকার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদেও ছিলেন।