🕓 সংবাদ শিরোনাম

একটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহতশিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ললকডাউন বাড়ানোর অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

হঠাৎ বন্ধ হলো ‘ভূত এফএম’

bhoot
❏ শুক্রবার, ডিসেম্বর ২৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্কঃ টানা ১০ বছর ধরে চলা রেডিও ফুর্তির জনপ্রিয় অনুষ্ঠান ‘ভূত এফএম’ অবশেষে বন্ধ ঘোষণা করলো কতৃপক্ষ। চলতি মাসের ১৩ ডিসেম্বর এ অনুষ্ঠানটির শেষ পর্ব প্রচারিত হয়।

‘ভূত এফএম’ এর শেষ পর্বটি আজ প্রচার করার কথা ছিল রেডিও ফুর্তির। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করে।

টানা ১০ বছর ধরে চলা এমন জনপ্রিয় অনুষ্ঠানটি হঠাৎ করেই বন্ধ করে দেয়ার কারণ কী? এর জবাবে এর সঞ্চালক আশরাফুল আলম রাসেল গণোমাধ্যমকে বলেন, কোনো কারণ না জানিয়েই হঠাৎ করেই অনুষ্ঠানটি বন্ধ করে দিয়েছে রেডিও ফুর্তি কর্তৃপক্ষ। এ নিয়ে পূর্ব কোনো পরিকল্পনা ছিল বলে আমার জানা নেই।

রাসেল বলেন, রেডিও ফুর্তিতে ‘ভূত এফএম’ এর শেষ পর্বটি আজ ২৭ ডিসেম্বর প্রচার করার কথা ছিল। কিন্তু সেই পর্বটি প্রচার না করেই রেডিও ফুর্তি কর্তৃপক্ষ অনুষ্ঠানটি বন্ধ ঘোষণা করেছেন। ১৩ তারিখের অনুষ্ঠানটিই ছিল শেষপর্ব। নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়ে কিছুই জানি না আমি। তবে নতুন করে অনুষ্ঠানটি চালু হবে কি না সে বিষয়টি এখনো অস্পস্ট রয়ে গেছে রাসেলের কাছে।

প্রসঙ্গত, ২০১০ সালের ১৩ আগস্ট বাংলাদেশের এফএম রেডিও ফুর্তিতে কোনোরকম প্রস্তুতি ছাড়া শুরু হয় ‘ভূত এফএম’। দীর্ঘ ১০ বছর ধরে অনুষ্ঠানটি দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় ছিল।

এই বিভাগ থেকে আরও পড়ুন :