‘আওয়ামী লীগ হারলেও ক্ষতি নেই’- ওবায়দুল কাদের

৩:১৮ অপরাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ২৭, ২০১৯ জাতীয়
awa

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হারলেও তেমন কোনো ক্ষতি হবে না।

শুক্রবার (২৭ ডিসেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, এটা তো জাতীয় নির্বাচন নয় যে নির্দিষ্ট সংখ্যক আসন না পেলে সরকার গঠন করা যাবে না। স্থানীয় সরকার নির্বাচনে হার-জিত হতেই পারে।

ওবায়দুল কাদের বলেন, তৃণমূলকে বাদ দিয়ে আওয়ামী লীগ নয়। আওয়ামী লীগ তৃণমূলকে সব সময় গুরুত্ব দিয়ে থাকে। কারণ তৃণমূল আওয়ামী লীগের বড় শক্তি।

তিনি বলেন, তৃণমূলের যারা কমিটিতে এসেছেন তারাও এক সময় ছাত্র রাজনীতি করেছেন। নবীন-প্রবীণের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে। বাকি ৭ জনের নাম শিগগিরই ঘোষণা করা হবে।

বিএনপি সমাবেশ করতে চাইলে আওয়ামী লীগের কোনো সমস্যা নেই উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে বলে দিয়েছেন বিএনপি সভা সমাবেশের অনুমতি চাইলে দিতে। কারণ শক্তিশালী বিরোধী দল না থাকলে গণতন্ত্র শক্তিশালী হয় না।

এ সময় নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, শ্রমবিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, উপ-দফতর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন।