🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মসজিদে সুমধুর কণ্ঠে আজান দিচ্ছেন ওয়ারফেজ ব্যান্ডের পলাশ

pola
❏ শুক্রবার, ডিসেম্বর ২৭, ২০১৯ ইসলাম

ইসলাম ডেস্কঃ জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের মূল ভোকালিস্ট পলাশ নূর তার ফেসবুকে প্রোফাইলে গতকাল রাতে একটি আজানের ভিডিও শেয়ার করেছেন। কিছুক্ষণ পরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়ে।

ফেসবুকে পলাশ লেখেন, 'আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আযানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই , কলিগদের অনুরোধে। এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহি:প্রকাশ। আজ বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভিডিও করে ফেললো । ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে আপনাদের সাথে শেয়ার করি । কারণ আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর। আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আযান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে নিজেদের অফিসে তো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।'

এরইমধ্যে পলাশের আজানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। কণ্ঠশিল্পী ফাহমিদা নবী পলাশের সেই ভিডিওর নিচে মন্তব্য করেছেন, ‌কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম শুনে....।

অজয় নাথ নামের একজন লিখেছেন, ঈমান যদি দৃঢ় থাকে কোনো কিছুতেই ঈমান নষ্ট হওয়ার ভয় থাকে না। এত সুরেলা কণ্ঠে আজান শুনে আমি অভিভূত। শুভ কামনা তোমার জন্য।

জানা গেছে, কিছুদিন আগেই ওয়ারফেজের মূল ভোকালিস্ট হিসেবে যোগদান করেছেন পলাশ নূর।