🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

জন্মদিনেই মামা হলেন সালমান

sal
❏ শুক্রবার, ডিসেম্বর ২৭, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্কঃ বলিউড ভাইজান সালমানের খানের জন্মদিন আজ। বয়সের ৫৫তম অধ্যায়ে পা দিলেন তিনি। জন্মদিনে বিশ্বের বিভিন্ন প্রান্তের ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন ভাইজান। তবে এবারের জন্মদিনটা অন্যরকম মাত্রা পেয়েছে। কারণ এই দিনে ভাইজানের পরিবারে এক শিশুর জন্ম হয়েছে।

জন্মদিনেই সুখবরটা পেলেন ভাইজান। ঠিক যেমনটা চেয়েছিলেন, তেমনই হলো সবকিছু। মামা হলেন তিনি। বোন অর্পিতা খান ও অভিনেতা আয়ুষ শর্মার ঘরে এলো কন্যা সন্তান। শুক্রবার দুপুরে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সুখবর শেয়ার করে আয়ুষ লেখেন, আমাদের রাজকন্যা এসেছে। সবাইকে এতো ভালবাসা দেওয়ার জন্য ধন্যবাদ।

আর এ ঘটনাকে সেরা জন্মদিন বলে উল্লেখ করেছেন বলি ভাইজান সালমান খান।

বলি বাবলের খবর, বান্দ্রায় ছোট ভাই সোহেল খানের অ্যাপার্টমেন্টে জন্মদিন উৎসবের আয়োজন করেন সালমান। সেখানেই সন্তাসম্ভবা বোন অর্পিতা চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হয়েছে। আর সালমানের জন্মদিনেই জন্ম নিল ফুটফুটে এক ভাগনি।

অবশ্য এই দিনটিকে আরো স্মরণীয় করে রাখতে এমনটাই পরিকল্পনা করে রেখেছিল সালমানের বোন অর্পিতা ও তার স্বামী আয়ুশ শর্মা। সেভাবে চিকিৎসকের পরিচর্যায় সালমান খানের জন্মদিনটির অপেক্ষা করছিলেন তারা। অবশেষে তাদের ইচ্ছে পূর্ণ হলো। প্রিয় ভাইকে সেরা উপহার দিলেন অর্পিতা।

ভারতীয় গণমাধ্যমের খবর, বৃহস্পতিবার রাতে মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অর্পিতাকে। শুক্রবার দুপুরে সেই হাসপাতালেই মা হন তিনি।

মেয়ের জন্মের পরই ইন্সটাগ্রামে সদ্যজাত শিশুর ছবি দিয়ে অভিনেতা আয়ুশ শর্মা জানিয়েছেন, আমার মেয়ের নাম আয়াত শর্মা। মামা বলি সুপারস্টারের জন্মদিনেই জন্ম হলো তার।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া