🕓 সংবাদ শিরোনাম

আমিরাতের সর্বোচ্চ পর্বত জেবেল জাইসহিলি ইমিগ্রেশন দিয়ে ফিরতে পারবেন ভারতে আটকেপড়া বাংলাদেশিরানাম্বার ব্লাকলিষ্টে দেওয়ায় যুবকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান!সৌদিআরবকে ‘বিশ্বের সবচেয়ে আশাবাদী’দেশ হিসেবে ঘোষণা করা হয়েছেএকটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

কক্সবাজারে নিমার্ণাধীন ভবন থেকে ছুঁড়ে ফেলা হলো যুবককে!

cox
❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ চট্টগ্রাম

তাহজীবুল  আনাম, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়ার খুরুশকুল সড়কের নিমার্ণাধীন একটি ভবন থেকে এক যুবককে ছুঁড়ে ফেলার অভিযোগ পাওয়া গেছে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ওই যুবক।

শুক্রবার (২৭ ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ভবনের নির্মাণ কাজে নিয়োজিত ৮ শ্রমিককে আটক করেছে পুলিশ।

স্থানীয় লোকজন ও পুলিশ জানিয়েছেন, আয়কর কার্যালয় সংলগ্ন ৯ তলা বিশিষ্ট ওই ভবনের নির্মাণ কাজ চলছে। ভবনটির মালিক আবদুল মজিদ, তিনি সদরের খরুলিয়া এলাকার বাসিন্দা। ওই ভবন থেকে হঠাৎ করে এক যুবককে রাস্তায় ছুঁড়ে দেয়া হয়। ওই যুবককে ঘিরে ধরে প্রত্যক্ষদর্শীরা। সে সময়ই তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি তদন্ত খাইরুজ্জামান জানান, ঘটনার সময় ওই ভবনের নির্মাণ কাজ করছিল শ্রমিকরা। পুলিশ ঘটনাস্থল থেকে ৮ জন শ্রমিককে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি।