🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:৪৮

ফরিদপুরের সালথায় গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার, আটক ১

❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি- ফরিদপুরের সালথায় শিল্পী আক্তার (২২) নামের এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় উপজেলার দরজা পুরুরা গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় তুহিন শেখ (২৮) নামে একজনকে আটক করেছে। শিল্পী দরজা পুরুরা গ্রামের শাহজাহান মোল্যার মেয়ে বলে জানা যায়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার দরজা পুরুরা গ্রামে শুক্রবার রাত সাড়ে ৮টার সময় পুলিশ গিয়ে তার বাড়ীর পাঁশের মাঠের মধ্যে থেকে গলা কাটা অবস্থায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আটক করা হয়েছে স্বামী রানা শেখের সহযোগী তুহিন শেখ নামে একজনকে।

শিল্পি বেগম করিম জুট মিলে শ্রমিক হিসেবে কাজ করতো। গত ৫ বছর আগে মোকসেদপুর উপজেলার গারলগাতি গ্রামের রানা শেখের সাথে শিল্পির বিবাহ হয়। তার তিন বছরের লামিয়া নামে এক শিশু কন্যা রয়েছে।

নিহতের পরিবারের দাবী, স্বামী রানা শেখ (৩০) মাদকাসক্ত। শিল্পীকে যৌতুকের দাবীতে হত্যা করা হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আলী জিন্নাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে শুক্রবার রাত সাড়ে ৮টার সময় বাড়ীর পাঁশের মাঠের মধ্যে থেকে গলা কাটা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে, তার স্বামী রানা শেখ ও তার সহযোগীরা তাকে গলা কেটে হত্যা করেছে। আর এ ঘটনায় রানার এক সহযোগি পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা আটক করে পুলিশে দেয়। আমরা আজ শনিবার লাশটি ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠাবো।

এদিকে এ ঘটনায় স্বামী রানা শেখকে প্রধান আসামী ও তার সহযোগি তুহিন সেখকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের পিতা। সালথা থানার মামলা নং- ১১।