🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

খালেদা জিয়ার কাছ থেকে ওই টাকা আদায় করে ছাড়বো: রাঙ্গা


❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদ কোনো দুর্নীতি করেননি বলে দাবি করেছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

শনিবার (২৮ ডিসেম্বর) সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে দলের ৯ম কাউন্সিলে প্রতিবেদন উপস্থাপনের সময় তিনি এ কথা বলেন।

রাঙ্গা বলেন, নব্বই সালে আমাদের নেতার দুর্নীতি বের করার চেষ্টা করা হয়েছে। খালেদা জিয়া ১০ লাখ টাকা খরচ করে বিদেশ থেকে টিম এনেছিলেন। এক পয়সার দুর্নীতি খুঁজে বের করতে পারেননি। এরশাদ কোনো দুর্নীতি করেননি। খালেদা জিয়াকে ওই টাকা ফেরত দিতে হবে, আমরা যদি কোনো দিন ক্ষমতায় যাই, ওই টাকা আদায় করে ছাড়বো।

জাপা মহাসচিব বলেন, এরশাদকে অন্যায় ভাবে জেলে নিয়ে দুটি কম্বল আর একটি বালিশ দেওয়া হয়েছিল। তাকে তিলে তিলে শেষ করার চেষ্টা হয়েছিল। দুনিয়ার ধার দুনিয়ায় শোধ করতে হয়। তবে আমরা চাই না কেউ জেলে থাকুক। তবে যে অপরাধ করছে তার শাস্তি তাকে পেতেই হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি আজ উজ্জীবিত। অনেকে বলেছিলেন এরশাদ না থাকলে জাতীয় পার্টি থাকবে না। এরশাদ না থাকলেও তার ছায়া আমাদের মাথার ওপর সবসময় রয়েছে।

রাঙ্গাঁ বলেন, আমার দলের নেতাকর্মীদের নামে মামলা দেওয়া হয়েছে। তাদের নির্যাতন করা হচ্ছে। আওয়ামী লীগ সরকারকে বলতে চাই, আপনারা এ সব করবেন না। আমাদের আঘাত দিবেন না, আঘাত দিলে এর প্রতিঘাত পাবেন।

দলের প্রতিবেদন উপস্থাপনের সময় মসিউর রহমান রাঙ্গাঁ আরও বলেন, ‘আমরা ৫৪টি জেলায় এরইমধ্যে কমিটি করেছি। আগামী একমাসের মধ্যে বাকি জেলাতেও কমিটি করা হবে।’