🕓 সংবাদ শিরোনাম

‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’ভারতকে আরও ৪ ট্রাক করোনার ওষুধ পাঠালো বাংলাদেশরোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধন

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

প্রতারণা মামলায় বাংলাদেশ ব্যাংকের ডিজিএম গ্রেফতার


❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ দেশের খবর, বরিশাল

সময়ের কণ্ঠস্বর, বরিশাল- প্রতারণা মামলায় বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সাইদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকেলে বরিশাল নগরের নথুল্লাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সাইদুল ইসলাম ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। তিনি বরিশাল নগরের কলেজ রোড এলাকার মৃত আজাহার উদ্দিনের ছেলে।

গ্রেফতার অভিযানে থাকা কোতোয়ালী মডেল থানার অ্যাসিস্টেন্ট সাব-ইন্সপেক্টর (এএসআই) বিধান জানান, দীর্ঘ চার মাস পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে নগরীর নথুল্লাবাদ এলাকা থেকে সাইদুলকে গ্রেফতার করা হয়। তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এএসআই বিধান জানান, সাইদুল ইসলাম ও তার স্ত্রী ইসরাত জাহানের বিরুদ্ধে জমি সংক্রান্ত প্রতারণা মামলা ছিল। এ ঘটনায় চার মাস আগে অ্যাডভোকেট জলিল বাদী হয়ে প্রতারণার অভিযোগে আদালতে মামলা করেন। মামলায় বিচারক সাইদুলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।