🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

জাপা শক্তিশালী থাকলে আওয়ামী লীগ শক্তিশালী থাকবে: ওবায়দুল কাদের


❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- জাতীয় পার্টির (জাপা) নবম জাতীয় সম্মেলনে যোগ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৮ ডিসেম্বর) দুপুর পৌনে ১টা নাগাদ ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশে (আইইবি) চলমান সম্মেলনে যোগ দেন তিনি।

এসময় জাতীয় পার্টির সাথে আওয়ামী লীগের পুরনো সর্ম্পক জানিয়ে ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টির সাথে সর্ম্পক পুরনো। ৯৬ এর সরকার গঠনে জাপার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিলো। জেলে বসে সমর্থন দিয়েছিলো।

জাপা ঐক্যবদ্ধ থাকবে বলেও আশা প্রকাশ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, আপনারা শক্তিশালী থাকলে আওয়ামী লীগ শক্তিশালী থাকবে।

কাদের বলেন, শক্তিশালী গণতন্ত্রের জন্য শক্তিশালী বিরোধী দল প্রয়োজন। জাপা সেই কাজটি করে আসছে। দেশের উন্নয়নে ইতিবাচক কাজ করে যাচ্ছে। একসময় বিরোধী দলের ভূমিকা ইতিবাচক ছিলো। ওয়াক আউট, গালাগালি একসময় ঐতিহ্য ছিলো। যা জাপা আসার পর হয়নি।