🕓 সংবাদ শিরোনাম

‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’ভারতকে আরও ৪ ট্রাক করোনার ওষুধ পাঠালো বাংলাদেশরোজিনা ইসলামের ঘটনা স্বাধীন সাংবাদিকতার টুঁটি চেপে ধরার শামিল: টিআইবিসাংবাদিক রোজিনা কারাগারেদুর্নীতি তুলে ধরাই কাল হয়েছে রোজিনার: মির্জা ফখরুলস্বাস্থ্য মন্ত্রণালয়ের অনলাইন ব্রিফিংও বয়কটচট্টগ্রামে আরও ৭০ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধন

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

জাপার প্রধান পৃষ্ঠপোষক রওশন, চেয়ারম্যান কাদের


❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রওশন এরশাদ প্রধান পৃষ্ঠপোষক এবং জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এছাড়া মশিউর রহমান রাঙা মহাসচিব নির্বাচিত হয়েছেন। তারা আগামী তিন বছরের জন্য এ দায়িত্ব পেয়েছেন।

শনিবার (২৮ ডিসেম্বর) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) সামনে আয়োজিত জাতীয় পার্টির কাউন্সিলে তারা এসব পদে নির্বাচিত হন।

কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট সিরাজুল ইসলাম তাদের নাম প্রস্তাব করলে উপস্থিত কাউন্সিলর ও ডেলিগেট এতে অনুমোদন দেন।

এর আগে সকাল ১০টায় জাতীয় পার্টির সম্মেলন শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন জাপার চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা ও সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের। সম্মেলনে যোগ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এদিকে জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পত্নী রওশন এরশাদ ছাড়াই পার্টির নবম জাতীয় সম্মেলনের প্রথম অধিবেশন সমাপ্ত হয়েছে।