• আজ ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

‘গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ দর্শকদের উৎসর্গ করলেন হানিফ সংকেত

৫:৫৬ অপরাহ্ণ | শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ বিনোদন
d

বিনোদন ডেস্কঃ কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেলের ১০ লাখ সাবস্ট্ক্রাইব থাকলেই কর্তৃপক্ষ ওই চ্যানেলকে ‘গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ দেয়। সম্প্রতি এই সম্মাননা পায় হানিফ সংকেতের ফাগুন অডিও ভিশন। এই পুরষ্কারটি দর্শকদের উৎসর্গ করেছেন হানিফ সংকেত।

২০১৬ সালের শেষের দিকে ফাগুন অডিও ভিশনের ইউটিউব চ্যানেলে কন্টেন্ট দেওয়া শুরু হয়। ২০১৯ সাল পর্যন্ত ১৪৫টি ভিডিও আপলোড করে স্বল্প সময়ের ব্যবধানে চ্যানেলটির সাবস্ক্রাইবার ১০ লাখের ঘর পেরিয়ে গেছে।

এ প্রসঙ্গে হানিফ সংকেত বলেন, “অনেক চ্যানেলের ভিড়ে এখনও ফাগুন অডিও ভিশনের অনুষ্ঠান বিশেষ করে ‘ইত্যাদি’ দর্শক পছন্দের শীর্ষে রয়েছে। সেটা যেমন টিভিতে, তেমনই ভার্চুয়াল মিডিয়ায়। আমাদের প্রতিষ্ঠানের ‘গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড’ অর্জন প্রমাণ করলো, ইউটিউবেও দেশ-বিদেশের লাখ লাখ দর্শকের কাছে ‘ইত্যাদি’ প্রিয়। আমরা মনে করি, পুরস্কারটি দর্শকদের ভালোবাসার বহিঃপ্রকাশ। তাই এটি দর্শকদের উৎসর্গ করলাম। আমরা সবসময়ই দর্শকদের প্রাধান্য দিয়েছি। দর্শকদের রায়ই আমাদের কাছে চূড়ান্ত। দর্শকরা সবসময়ই আমাদের ভালোবাসা, সমর্থন ও সহযোগিতা করেছেন, আমাদের বিশ্বাস ভবিষ্যতেও এগুলো অব্যাহত থাকবে।”

হানিফ সংকেত মনে করেন, সাবস্ক্রাইবার বাড়ানোর জন্য দীর্ঘ সময়ের যেমন প্রয়োজন হয় না, তেমনি হাজার হাজার বা শত শত কন্টেন্টও দরকার হয় না। তার মন্তব্য, ‘দর্শক গ্রহণযোগ্য মানসম্মত ও বিশ্বাসযোগ্য কন্টেন্ট বা বিষয় প্রয়োজন। স্বল্প সময়ে ফাগুন অডিও ভিশনের গোল্ড ক্রিয়েটর অ্যাওয়ার্ড অর্জনই এর প্রমাণ।’

ফাগুন অডিও ভিশন দেশের প্রথম প্যাকেজ অনুষ্ঠান নির্মাতা প্রতিষ্ঠান। নন্দিত এই প্রতিষ্ঠানটি আশির দশক থেকে টেলিভিশনের জন্য মানসম্পন্ন অনুষ্ঠান নির্মাণ করে আসছে। দীর্ঘ ৩২ বছর ধরে এই প্রতিষ্ঠান দর্শকপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি ও বিশেষ দিন উপলক্ষে অনুষ্ঠান নির্মাণ করে আসছে।

Loading...