🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ওষুধের দোকানের কর্মচারীকে মারধর করল ছাত্রলীগের নেতাকর্মীরা

bau
❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ শিক্ষাঙ্গন

বাকৃবি প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ময়মনসিংহে সায়েম (২৫) নামের এক ওষুধের দোকানের কর্মচারীকে মারধর করেছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্রলীগ নেতাকর্মীরা। শুক্রবার বিকেল ৫ টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে আনিছ মেডিকেল হলে এই ঘটনা ঘটে।

খোঁজ নিয়ে জানা গেছে, শুক্রবার বিকেল ৫ টার দিকে বাকৃবি শাখা ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নাজমুল হক নয়ন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার কথা বলে বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স ডাকেন। পরে তিনি আশরাফুল হক হল ছাত্রলীগের সহ-সভাপতি মো. আরমানসহ আট দশজনকে সাথে নিয়ে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালের সামনে আনিছ মেডিকেল হলের সামনে নামেন। এসময় দোকানে বিকাশে টাকা উঠানোকে কেন্দ্র করে দোকানের কর্মচারী সায়েমের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ওই কর্মচারীকে মারধর করেন তারা।

এ বিষয়ে বাকৃবি ছাত্রলীগের ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক নাজমুল হক নয়ন বলেন, ‘আমরা রক্ত দিতে মেডিকেলে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স নেই। পরে বিকাশের টাকা তুলতে গেলে ওই কর্মচারী আমাদের সাথে খারাপ ব্যবহার করে। এসময় তার সাথে আমাদের হাতাহাতি হয়।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. চয়ন গোস্বামী বলেন, ঘটনাটি আমরা জেনেছি। তদন্ত সাপেক্ষে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।