🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রাতে নিখোঁজ, সকালে মিলল কলেজছাত্রের লাশ


❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহাজাদপুরে আশরাফুল ইসলাম (১৮) নামের এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় মোবাইল ফোনে কারো ডাকে বাড়ি থেকে বের হয়ে রাতে হত্যাকাণ্ডের শিকার হয়েছেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

নিহত কলেজছাত্র উপজেলার নারিনা ইউপির হানিফনগর গ্রামের মোঃ আজাদ আলীর ছেলে। সে সাতবাড়িয়া টেকনিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

নিহত আশরাফুলের চাচাতো ভাই আব্দুল কুদ্দুস ও নিহতের মা জানান, শুক্রবার রাতে আশরাফুল মোবাইলে কারো সাথে কথা বলে হঠাৎ বাড়ির বাইরে যায়। অনেক রাতেও বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করলে তার কোন সন্ধান মেলেনি। তবে শনিবার সকালে বাড়ি থেকে ৫০০ মিটার দূরে মাষকলাইয়ের ক্ষেতে তার লাশ দেখা যায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসে।

শাহাজাদপুর থানার ওসি আতাউর রহমান জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন। মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, মরদেহ দেখে হত্যাকাণ্ড মনে হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।