🕓 সংবাদ শিরোনাম

কুতুপালং শিবিরে রোহিঙ্গা নেতার বাসা থেকে অস্ত্র-গুলি উদ্ধারহাজারো যাত্রী নিয়ে বাংলাবাজার ঘাটে ফেরি শাহপরাণ, ঘাট ম্যানেজারের অস্বীকার‘একটা ঈদ বাড়িতে না করলে কী হয়?’কক্সবাজারে অস্ত্র-গুলিসহ ৩ সন্ত্রাসী গ্রেফতারঝালকাঠির কলেজ ছাত্রী সুমাইয়া হত্যার বিচার দেখে মরতে চায় বাবা!সৌদিতে বাংলাদেশিসহ সকল প্রবাসীদের করোনা ভেকসিন বাধ্যতামূলক করা হয়েছেকরোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, বিকাল ৩:৪৭

টাঙ্গাইলে মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

❏ শনিবার, ডিসেম্বর ২৮, ২০১৯ ঢাকা
Tangail

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের দেলদুয়ারে এক মাদ্রাসা ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার দুপুরে উপজেলার টেউরিয়া গ্রামের একটি বাঁশ ঝাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত দেওয়ান হামজা (১২) উপজেলার হামজা চকতৈল গ্রামের দেওয়ান রফিকুল ইসলামের ছেলে এবং সে পার্শ্ববর্তী মাইঠানতা হফিজুল কুরআন মাদ্রাসার ছাত্র ছিলেন।

এ ব্যাপারে দেলদুয়ার এসআই মনোয়ার হোসেন বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এটি হত্যা কিনা থেকে আত্মহত্যা ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর বুজা যাবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।