🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদের

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

ঢাবিতে মধুর ক্যান্টিনের সামনে ৩টি ককটেল বিস্ফোরণ

du
❏ রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯ শিক্ষাঙ্গন

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢবি) মধুর ক্যান্টিনের সামনে তিনটি ককটেল বিস্ফোরিত হয়েছে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) সংলগ্ন মধুর ক্যান্টিনের সামনে এ ককটেল বিস্ফরিত হয়। খবর পেয়ে প্রক্টরিয়াল বডি সেখানে যায়। তবে কে বা কারা এটি নিক্ষেপ করেছে তা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৯টা ৫৫ মিনিটে মধুর ক্যান্টিনের সামনের তিন জায়গায় তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটে। এ সময় বিকট শব্দ শোনা যায়।

প্রক্টর গোলাম রব্বানী বলেন, ‘যখন বিশ্ববিদ্যালয়ে ক্লাস করার জন্য শিক্ষার্থীরা আসছেন। তখন একটি বিশেষ মহল বিশ্ববিদ্যালয়ের শৃঙ্খলা নষ্ট করার জন্য এমন ঘটনা ঘটাচ্ছে।’

প্রসঙ্গত, গত শুক্রবার পৌনে ১১টার দিকে মধুর ক্যান্টিনের সামনে থেকে একটি ককটেল উদ্ধার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট।