আগুন পোহাতে গিয়ে দগ্ধ গৃহবধূর মৃত্যু

❏ রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯ রংপুর
mri

সাইফুল ইসলাম মুকুল,রংপুরঃ রংপুরে তীব্র শৈত্যপ্রবাহের সঙ্গে অব্যাহত রয়েছে ঘনকুয়াশার প্রকোপ। ব্যাপক শীতে জনজীবন বলতে গেলে অচল হয়ে পড়েছে। শীতের কবল থেকে রক্ষা পেতে আগুন পোহাচ্ছেন অনেকে।

এভাবে আগুন পোহাতে গিয়ে গুরুতর দগ্ধ এক গৃহবধূকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে রোজিনা বেগম নামের ওই নারী মারা যান।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের প্রধান সহকারী অধ্যাপক ডা. এম এ হামিদ পলাশ সময়ের কন্ঠস্বরকে, রোজিনার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দুপুর রাতে বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রোজিনা বেগম (৩১) নামে একজন গৃহবধূ মারা গেছেন। তার বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদীপুকুর গ্রামে।

ডা. এম এ হামিদ পলাশ জানান, গত ২১ ডিসেম্বর আগুন পোহাতে গিয়ে অসাবধানবশত রোজিনার গায়ে থাকা পোশাকে আগুন ধরে যায়। এতে তার শরীরের ৫৫ ভাগ পুড়ে যায়। সাত দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার তার মৃত্যু হয়।

এদিকে রংপুর আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ মোস্তাফিজার রহমান জানিয়েছেন, আজ রবিবার রংপুরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৯ দশমিক ৪ ডিগ্রী সেলসিয়াস।