সাংসদ ইউনুসের মরদেহে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা


❏ রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- সদ্য প্রয়াত গাইবান্ধা-৩ (পলাশবাড়ি-সাদুল্যাপুর) আসনের সংসদ সদস্য মো. ইউনুস আলীর মরদেহে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রবিবার সকালে সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। পরে আওয়ামী লীগের পক্ষে দলীয় প্রধান শেখ হাসিনাসহ কেন্দ্রীয় নেতারা শ্রদ্ধা জানান।

জাতীয় সংসদের পক্ষ থেকে স্পিকার শিরীন শারমিন চৌধুরী শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে রাষ্ট্রপতির পক্ষ থেকে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তার সামরিক সচিব।

এর আগে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন মন্ত্রী সভার সদস্য, সংসদ সদস্য, আওয়ামী লীগের নেতা কর্মীসহ তার নির্বাচনী এলাকার নানা শ্রেণি পেশার মানুষ। বাদ আসর গাইবান্ধায় গ্রামের বাড়ি ভাত গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

উল্লেখ্য, ইউনুস আলী সরকার গত শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা দ্বিতীয় বারের মত নির্বাচিত হন তিনি। বর্তমান সংসদে ইউনুস আলী স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ছিলেন।