🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

উত্তরে জাতীয় পার্টির প্রার্থী কামরুল, দক্ষিণে মিলন


❏ রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনের জন্য মেয়র পদে দলের প্রার্থীর নাম ঘোষণা করেছে জাতীয় পার্টি। উত্তর সিটিতে নির্বাচনের জন্য দলটি মনোনয়ন দিয়েছে ব্রিগেডিয়ার জেনারেল (অব) কামরুল ইসলামকে। আর ঢাকা দক্ষিণের প্রার্থী করা হয়েছে হাজী সাইফুদ্দিন আহমেদ মিলনকে।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে চেয়ারম্যানের বনানী কার্যালয়ে এক সভা জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা প্রার্থীদের নাম ঘোষণা করেন।

তিনি বলেন, ঢাকা উত্তরে ব্রিগেডিয়ার জেনারেল (অব) কামরুল ইসলাম এবং দক্ষিণে হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মেয়র পদে নির্বাচনে অংশ নেবেন।

উল্লেখ্য, ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে উত্তরে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম আর বিএনপির তাবিথ আউয়াল। আর দক্ষিণ সিটিতে আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস ও বিএনপির প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।