বাউফলে আত্মসমর্পণকারী মাদক ব্যবসায়ীর সাথে মতবিনিময় ও শীতবস্ত্র বিতরণ


❏ রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯ দেশের খবর, বরিশাল

কৃষ্ণ কর্মকার, বাউফল প্রতিনিধি- পটুয়াখালীর বাউফল উপজেলায় পুলিশের কাছে আত্মসমর্পণকারী চিহ্নিত ২২ মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মতবিনিময় শেষে প্রত্যেকের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার দুপুরে বাউফল থানা ভবন মিলনায়তনে ওই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নাজিরপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইব্রাহিম ফারুক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনিরুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মজিবুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ মার্জিয়া, বাউফল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাচ্চু, পরিদর্শক (তদন্ত) আল মামুন প্রমুখ।

অক্টোবর মাসে চিহ্নিৎ ওই ২২ মাদক ব্যবসায়ী ও সেবনকারী আত্মসমর্পণ করেন। ওই সময় তাদের মাঝে সেলাই মেশিন, গ্যাস সিলিন্ডার ও চুলা বিতরণ করা হয়।

উল্লেখ্য, মাদক ছেড়ে প্রশাসনের কাছে যারা আত্মসমার্পন করে যারা আলোর পথে এসেছেন তাদের নিয়ে বরিশাল রেঞ্চ ডিআইজি শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম এর নির্দেশনায় পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাঈনুল হাসান পিপিএম এর তত্বাবধানে আত্মসমার্পনকারী মাদক ব্যবসায়ী ও সেবীদের নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে ’আলোর পথে’ সংগঠন।