ভাসানী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে মানববন্ধন

Tangail MBSTU Human Chain
❏ রবিবার, ডিসেম্বর ২৯, ২০১৯ শিক্ষাঙ্গন

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪র্থ বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী মো. খায়রুল এনাম ফাহিদের উপর বহিরাগত সন্ত্রাসীদের বর্বরোচিত হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রবিবার বিকেলে সাধারণ শিক্ষার্থীদের আয়োজনে বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে শিক্ষার্থীরা এই ঘটনার তীব্র নিন্দা ও ঘটনায় জড়িতদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

উল্লেখ্য, ২৬ ডিসেম্বর শনিবার বিশ্ববিদ্যালয় থেকে টাঙ্গাইল শহরে যাওয়ার পথে রাত ৯.৩০ মি: সময় মেজর জেনারেল মাহমুদুল হাসানের বাসার সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হোসেন মোহাম্মদ আসিফ ও তার ১৫/২০ জন সহযোগী শিক্ষার্থী মো. খায়রুল এনাম ফাহিদের হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে কোপ মারে, তা ফাহিদের মাথায় লেগে গুরুতর আহত হয়। আসিফের সহযোগীরা হাতে থাকা দেশী অস্ত্র রামদা ও লাঠি দিয়ে এলোপাথারী ভাবে আঘাত করে পালিয়ে যায়। বর্তমানে ফাহিদ টাঙ্গাইল ২৬০ শয্যা জেনারেল হাসপাতালে ৬ নং ওয়ার্ডে চিকিৎসাধীন।