🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে হোটেল ব্যবসায়ীকে জরিমানা

Tangail
❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: অস্বাস্থ্যকর পরিবেশ, নিম্নমানের খাবার পরিবেশনসহ বিভিন্ন কারনে টাঙ্গাইল শহরের একটি ফাস্টফুড ও খাবার হোটেলে অভিযান চালিয়ে ১ লাখ ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

রবিবার বিকেলে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ জামানের নেতৃত্বে শহরের পুরাতন বাসস্ট্যান্ডে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ জামান বলেন, শহরের পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত শর্মা হাউজ নামক ফাস্টফুড এ অস্বাস্থ্যকর পরিবেশ, নিম্নমানের খাবার পরিবেশনসহ বিভিন্ন কারনে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫২ ও ৫৩ ধারায় ৮০ হাজার টাকা, বাংলাদেশ হোটেল ও রেস্তোরা আইন ২০১৪ এর ৭/১৯ ধারায় ২০ হাজার টাকা মোট ১লাখ টাকা এবং অনাদায়ে ৩ মাসের কারদন্ড দেওয়া হয়েছে। অপরদিকে ছেফাত হোটেলে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫৩ ধারায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে আগামীতেও আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় জেলা সেনেটারী অফিসার মো. আমান উল্লাহ তালুকদারসহ অনান্য কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।