পুঠিয়ায় ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

⏱ | সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ 📁 রাজশাহী
Rajshahi

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি: রাজশাহী জেলা তথ্য অফিসের উদ্যোগে  আজ জেলার পুঠিয়া উপজেলার গোপাল হাটী আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ‘সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসের উপপরিচালক নাফেয়ালা নাসরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু প্রধান অতিথি এবং পুঠিয়া ইউপি চেয়ারম্যান মো. আশরাফ খানসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সভায় উপস্থিত  ছিলেন।সভায় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের ওপর বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় বক্তাগণ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রমে এ দেশ এগিয়ে যাচ্ছে। এখন এ দেশ উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী প্রান্তিক জনগোষ্ঠী এবং অভাবী ও মেহনতি মানুষের দুঃখ লাঘবে কাজ করে যাচ্ছেন। তাঁরা বলেন,  দেশের উন্নয়নে আমাদেরকে আরো বেশি আন্তরিকভাবে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

বক্তাগণ বলেন, মাদকের আগ্রাসন, ইভটিজিং, সহিংসতা ও নাশকতামুলক অপরাধ কর্মকান্ডের মতো ঘৃণীত কাজ থেকে যুব সমাজকে বিরত রাখতে সমাজ সচেতনতা ও দায়িত্বরোধ সৃষ্টির মাধ্যমে উন্নয়নে সবাইকে একাত্ম হয়ে কাজ করতে হবে। আলোচনা সভার শুরুতে উদ্বদ্ধকরণ সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।