🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে বিদেশী পিস্তলসহ ২ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার


❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের গোপালপুরে বিদেশী পিস্তলসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

রোববার দিবাগত রাতে উপজেলার চাতুটিয়া চৌরাস্তা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন গোপালপুর উপজেলার মাহমুদপুর উত্তর পাড়া গ্রামের আয়নাল হকের ছেলে মাসুদ রানা (৩০) ও একই গ্রামের মৃত হযরত আলী ফকিরের ছেলে এছহাক (৪৫)।

সোমবার র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানী ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি মোবাইলসহ তাদেরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় তারা জব্দকৃত পিস্তলটি বিক্রির উদ্দেশ্যে সেখানে নিয়ে আসছিলো। এ ব্যাপারে গোপালপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।