সংবাদ শিরোনাম
  • আজ ১২ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

নির্বাচন করছেন তিশা!

৪:০৮ অপরাহ্ণ | সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- আসন্ন গেন্ডারিয়া থানার কমিশনার নির্বাচন-১৯৯৯ এ প্রার্থী হলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা! ৪৬নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী হিসেবে ঘুড়ি মার্কায় ভোট চাইছেন এই অভিনেত্রী। তবে পোস্টার ও প্রচারণা তিশা নামে নয়, তিনি অংশ নিয়েছেন নওশিন জাহান হেনা নামে। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এমনই কিছু পোস্টার এখন ঘুরে বেড়াচ্ছে।

খোঁজ নিয়ে জানা যায়, সত্যি তিনি নির্বাচনে অংশ নিয়েছেন। এমন কি পোস্টারও ছেপেছেন। তবে সব কিছুই হয়েছে নাটকের জন্য। ‘আদা সমুদ্দুর’ নাটকে এমনটাই দেখা যাবে। এই নির্বাচনে তিশাকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মাহমুদুল ইসলাম মিঠু। খন্দকার রফিকুল ইসলাম মুন্না নামে হাতি মার্কায় দাঁড়িয়েছেন তিনি।

পরিচালক রাইসুল তমাল নির্মাণ করছেন একক নাটক ‘আদা সমুদ্দুর’। দয়াল সাহা রচিত এ নাটকে আরো অভিনয় করেছেন— মুশফিক ফারহান, মাহমুদুল ইসলাম মিঠু, দাউদ নূর, নিকোল কুমার মন্ডল, আনোয়ার হোসেন, শিখা মৌ, তাবাসসুম মিথিলা প্রমুখ।

পুরান ঢাকার ফরাশগঞ্জে এ নাটকের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করছেন ফয়সাল আজাদ। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানা গেছে।

Loading...