🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

'শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ছাড়ছি না'- মান্না

mnaa
❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ ঢাকা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমি যা শপথ নিবো, তা করে ছাড়বো। শেখ হাসিনার পতন না হওয়া পর্যন্ত ছাড়ছি না। আজ থেকে গণতন্ত্র উদ্ধারের লড়াই শুরু হয়েছে, এই লড়াই চলবে।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মৎস্য ভবনের সামনে গণতন্ত্র উদ্ধার আ‌ন্দোলন আয়োজিত সমাবেশে এসব কথা বলেন মান্না।

মান্না বলেন, আজ থেকে আমরা গণতন্ত্র উদ্ধার আন্দোলনের ডাক দিয়েছি। এই আন্দোলনে আমরা জিতবো, এই আন্দোলনের মাধ্যমেই গণতন্ত্র পুনরুদ্ধার করবো। এই আন্দোলন সবার। আজ থেকে লড়াই শুরু করেছি, এ লড়াই চলবে।

সমাবেশে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেন, বর্তমান সরকার দেশ বিক্রি করে দিয়ে ক্ষমতায় থাকতে চায়। সারাবিশ্বে ভোট হয় দিনে, আর এখানে ভোট হয় রাতে। সারা পৃথিবীতে নির্বাচন হয় নির্বাচনের দিন, আর এখানে নির্বাচন হয় তার আগের দিন। এই সরকারকে বলবো, আপনাদের যেতে হবে, কীভাবে যাবেন আপনি সিদ্ধান্ত নেন।

আবদুর রব আরও বলেন, দেশের সব নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বেড়ে গেছে। পেঁয়াজ, আলু সবকিছুর দাম বেড়েছে। মানুষ খেতে পারছে না, অথচ সরকারদলীয় নেতাকর্মীরা লন্ডন, আমেরিকায় বাড়ি-গাড়ি করছে, বিদেশে টাকা পাচার করছে। এই সরকারের পতন করে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

সমা‌বে‌শে আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক আসিফ নজরুল, বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট ফজলুর রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসেন কাসেমী প্রমুখ।