🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভারোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরা

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

'সহিংসতা বেছে নিলে সমুচিত জবাব পাবেন'- বিএনপির উদ্দেশে কাদের

kader
❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আন্দোলন করবেন, করেন। কিন্তু সহিংসতা বেছে নিলে সমুচিত জবাব পাবেন। সহিংসতা করলে আমরা মোকাবিলায় প্রস্তুত। আওয়ামী লীগের কর্মীরা প্রস্তুত।

সোমবার (৩০ ডিসেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের বর্ষপূর্তি উপলক্ষে সারাদেশে গণতন্ত্রের বিজয় দিবস উদযাপন করেছে আওয়ামী লীগ। দিনটি উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে নেতারা এ কথা বলেন।

কাদের বলেন, বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকেনি। কচুপাতার মতো টোকা দিলেই ঝরে যাবে। এই স্বপ্ন যারা দেখছেন, তাদের স্বপ্ন উড়ে যাবে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ এখন যে কোনো সময়ের চেয়ে অনেক সংগঠিত। সারাদেশে আওয়ামী লীগ এখন সুশৃঙ্খল একটি দল। আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রমাণ দিয়েছেন, যেকোনো পরিস্থিতি মোকাবিলায় তারা রাজপথে থাকবেন।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেন, কোনো অজুহাতে, রাজপথের কোনো আন্দোলনে খালেদা জিয়ার মুক্তি হবে না। আওয়ামী লীগ প্রস্তুত থাকবে। খালেদা জিয়ার মুক্তি মীমাংসা আদালতেই হতে হবে। এছাড়া খালেদা জিয়ার মুক্তি আন্দোলনের নামে কোনো নৈরাজ্য করলে আওয়ামী লীগ নেতাকর্মীরা দাঁতভাঙা জবাব দেবে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু আহমেদ মন্নফীর সভাপতিত্বে সমাবেশ আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদম আফম বাহাউদ্দিন নাছিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, কাযনির্বাহী সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ।