🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

ঠাকুরগাঁওয়ে রমেশ চন্দ্র সেনকে ফুলেল শুভেচ্ছা

tha
❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন পুনরায় প্রেসিডিয়াম সদস্য ও মনোনয়ন বোর্ডের সদস্য নির্বাচিত হওয়ায় আনন্দ মিছিল ও এমপিকে ফুলেল শুভেচ্ছা দিয়েছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে এই উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে প্রায় শতাধিক মোটরসাইকেল নিয়ে একটি আনন্দ মিছিল বের হয়।

মিছিলটি শহরের ২৯ মাইল নামক স্থান থেকে শুরু করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এসে শেষ হয়। মিছিলে জেলা-উপজেলা আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীরা অংশ নেন। পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা ও উপজেলা আওয়ামী লীগের শতাধিক নেতাকর্মীরা উপস্থিত হয়ে একে একে ফুলেল শুভেচ্ছা জানান রমেশ চন্দ্র সেনকে।

এসময় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহা.সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, যুগ্ম সাধারণ মোস্তাক আলম টুলু, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টুসহ জেলা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা।

বক্তারা ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেনকে পুনরায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।