🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

রংপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় তিন পুলিশ আহত

poli
❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর: এক মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশের এক সিপাই ও দুই এসআই গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের একটি ওয়াকিটকি ছিনিয়ে নিয়ে ভেঙে ফেলেছে।

রবিবার রাতে রংপুরের পীরগঞ্জ উপজেলার বড়দরগা এলাকায় এই ঘটনা ঘটে। আহত দুই পুলিশ হলেন এসআই আলিম ও শরিফুল। অপরজনের নাম জানা যায়নি।

পীরগঞ্জ থানার ওসি শরেস চন্দ্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে বড়দরগা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহিনকে ধরতে পুলিশ সেখানে হানা দিলে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর আক্রমণ করে তাদের ছিনিয়ে নেয়। এ সময় পুলিশের তিন সদস্য গুরুতর আহত হয়। পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। মাদক ব্যবসায়ীদের ধরতে পুলিশ অভিযানে নেমেছে।