রাণীনগরে শীতার্তদের মাঝে যুবলীগের শীতবস্ত্র বিতরণ

aaa
❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ রাজশাহী

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে শীতার্ত ছিন্নমূল, অসহায়, গরীব, ভবঘুরে ও খেটে খাওয়া মানুষের মাঝে এমপি ইসরাফিল আলমের পক্ষে শীতবস্ত্র বিতরন করলেন উপজেলা যুবলীগের সভাপতি সিরাজুল ইসলাম চাঁদ।

হিমেল হাওয়া আর এই শীতের তীব্রতায় জবুথবু হয়ে পড়েছে রাণীনগর উপজেলার ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষরা। গরম কাপড়ের অভাবে শীত নিবারন করা তাদের কাছে খুবই কষ্টকর হয়ে পড়েছে। উপজেলা যুবলীগের পক্ষ থেকে ছিন্নমূল, গরীব, অসহায় ও খেটে খাওয়া মানুষের মাঝে ইসরাফিল আলম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের তহবিল থেকে প্রায় ৫শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরন করা হয়।

সোমবার সকালে উপজেলার বড়বড়িয়া, ঝিনা, আকনা, বাঁশবাড়িয়া, কুমুড়িয়া ও খাসগড় গ্রাম এবং আশেপাশের শীতার্ত ছিন্নমূল, অসহায়, গরীব, ভবঘুরে ও খেটে খাওয়া মানুষদের মাঝে এই শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরন করা হয়।

এসময় আরোও উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মো: নাসির উদ্দিন দেওয়ান, আরিফুল ইসলাম আরিফ, উপজেলা যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ। আগামীতেও পর্যায়ক্রমে উপজেলার সকল গ্রামের শীতার্ত ছিন্নমূল, অসহায়, গরীব, ভবঘুরে ও খেটে খাওয়া মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরন কার্যক্রম অব্যাহত রাখা হবে বলে জানান সিরাজুল ইসলাম চাঁদ।