🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে নিখোঁজের ৪দিন পর জঙ্গলে মিলল যুবকের লাশ

lash
❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ ঢাকা

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইলে নিখোঁজের চার দিন পর হাবিবুল্লাহ (২৪) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় উপজেলার বগা গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত যুবক মুলবাড়ি গ্রামের আবু জাফর স্বপনের ছেলে হাবিবুল্লাহ (২৭)। পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, গত ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে হাবিবুল্লাহ খাবার খেয়ে স্ত্রী ছবুরাকে নিয়ে ঘুমাতে যায়। স্ত্রীকে বিছানায় রেখে রাতের কোন এক সময় সে বাড়ি থেকে বের হয়ে যায়। বিষয়টি তার স্ত্রীও টের পায়নি। ভোরে স্ত্রী ছবুরা বিষয়টি বাড়ির লোকজনকে জানায়। পরে বাড়ির লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজা খুঁজি করে। কিন্তু গত চার দিনেও তার কোনো খোঁজ মেলেনি।

এ অবস্থায় সোমবার বিকেলে উপজেলার বগা গ্রামের লতিফের স্ত্রী জাহানারা তার বাড়ির পাশে চোখ উপড়ে ফেলা একটি লাশ দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হলে পরিবারের লোকজন এসে লাশটি সনাক্ত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ধায় তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি তদন্ত) মো. সাইফুল ইসলাম ঘটনা সত্যতা স্বীকার করে জানায়, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশের এক চোখ উপড়ানো ও ঘাড়ের পিছনে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।