🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রোহিঙ্গাদের গুলিতে র‌্যাবের ২ সদস্য গুলিবিদ্ধ

cox
❏ সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ চট্টগ্রাম

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ কক্সবাজার জেলার টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবা বিরোধী অভিযানে গিয়ে সন্ত্রাসীর গুলিতে আহত হয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাবের দুই সদস্য। সোমবার (৩০ ডিসেম্বর) বিকেল ৫টায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মুচনী রোহিঙ্গা ক্যাম্পে এ হামলার ঘটনা ঘটে।

আহত র‌্যাব সদস্যরা হলেন- র‌্যাবের হোয়াইক্যং ক্যাম্পের সদস্য মোহাম্মদ ইমরান ও শাহাব উদ্দিন। আহতদেরকে রামু সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে জানান এএসপি।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম জানান, বিকেলে টেকনাফের নয়াপাড়া মুচনী রোহিঙ্গা ক্যাম্পে ইয়াবার চালান মজুদের খবরে র‌্যাবের একটি দল অভিযান চালায়। এতে রোহিঙ্গা সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের উপস্থিতির টের পেয়ে অতর্কিত গুলি ছুড়তে থাকে। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। গুলি ছুড়তে ছুড়তে রোহিঙ্গা সন্ত্রাসীরা এক পর্যায়ে গহীন পাহাড়ী এলাকার দিকে পালিয়ে যায়।

এতে র‌্যাবের ২ সদস্য গুলিবিদ্ধ হন। তাদের উদ্ধার করে টেকনাফের স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

তবে আহত র‌্যাব সদস্যদের রামু সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান র‌্যাব ক্যাম্প ইনচার্জ মো. শাহ আলম।

এদিকে ঘটনায় জড়িত রোহিঙ্গা সন্ত্রাসীদের গ্রেফতারে র‌্যাব অভিযান চালাচ্ছে বলে জানান এএসপি শাহ আলম।