তীব্র শীতে অসহায় ও দুস্থ মানুষের পাশে রাজশাহী পুলিশ ‍সুপার

১১:৪৩ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ৩০, ২০১৯ রাজশাহী
TANORE (RAJSHAHI)

অসীম কুমার সরকার,তানোর (রাজশাহী)প্রতিনিধি: দেশব্যাপী চলছে শৈত্যপ্রবাহ। প্রচন্ড শীতে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বিশেষ করে চরম কষ্ট সহ্য করতে হচ্ছে ছিন্নমূল ও খেটে খাওয়া সাধারণ মানুষ। এই তীব্র শীতে অসহায় ও দুস্থ মানুষদের একটু উষ্ণতা দিতে রাতে ছিন্নমূল শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ (পিপিএম)।

আজ সোমবার (৩০ ডিসেম্বর)  রাত ৮টার দিকে জেলার তানোর উপজেলার মাসিন্দা গুচ্ছগ্রাম, কালনা ক্ষুদ্র নৃগোষ্ঠি গ্রাম, তালন্দ এলাকাসহ বিভিন্ন স্থান ঘুরে ঘুরে দুই শতাধিক কম্বল বিতরণ করেন তিনি।

পুলিশ সুপার শহিদুল্লাহ আগমনে কিছুক্ষণের জন্য শীতের কষ্ট ভুলে গিয়েছিলেন ছিন্নমূল এসব মানুষ। কোনো ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই পুলিশ সুপার নিজেই উপস্থিত হয়ে ছিন্নমূল নারী, পুরুষ, শিশু, বৃদ্ধদের কম্বল বিতরণ করায় অবাক হয়েছেন অনেকে।  কম্বল পেয়ে এসব অসহায় মানুষ ভীষণ খুশি।

এ সময় পুলিশ সুপার বলেন, ‘শীতের কারণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বাড়ছে ঠান্ডাজনিত রোগ ব্যাধি। প্রচন্ড শীতের কারণে রাতে অসহায় ও ছিন্নমূল মানুষগুলো ভীষণ কষ্ট পান। এরাই প্রকৃত শীতার্ত। তাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য রাতে বের হওয়া। আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিক কাজে সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে রাজশাহী জেলা পুলিশ। ’

কম্বল বিতরণের সময় পুলিশ সুপার মো. শহিদুল্লাহের সাথে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মো. ইফতে খায়ের আলম, সহকারী পুলিশ সুপার, গোদাগাড়ী সার্কেল মো.আব্দুর রাজ্জাক খান ও তানোর থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ।