• আজ ২৬শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঘুষের এক লক্ষ টাকাসহ সাব রেজিস্ট্রার আটক

❏ মঙ্গলবার, ডিসেম্বর ৩১, ২০১৯ খুলনা
Shatkhira

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: ঘুষের এক লক্ষ টাকাসহ সাতক্ষীরার শ্যামনগরের সাব রেজিস্ট্রার পার্থ প্রতীম মুখার্জী(৩২)কে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার রাত ৯ টার দিকে সাতক্ষীরা শহরের রাজারবাগানস্থ ভাড়া বাসা (ডা: সাজ্জাদুর রহমানের বাড়ি) থেকে তাকে আটক করে দুদক।

পার্থ প্রতীম মুখার্জী খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার কালিকাপুর গ্রামের বিকাশ মুখার্জীর ছেলে।

দুদক সূত্রে জানা যায়, সাব রেজিস্ট্রার পার্থ প্রতীম মুখার্জী সাতক্ষীরার দেবহাটা উপজেলা সাব রেজিস্ট্রার হিসেবে দায়িত্বে ছিলেন। কিন্তু তিনি শ্যামনগর উপজেলা সাব রেজিস্ট্রার হিসেবে অতিরিক্ত দায়িত্ব পালন করছেন। সম্প্রতি সাতক্ষীরা-৪ আসনের সাবেক এমপি গোলাম রেজা বুড়িগোয়ালীনির সাবেক চেয়ারম্যান জি এম শফিকুল ইসলামের কাছ থেকে ১ একর ২ শতক জমি ক্রয় করেন। ওই জমি রেজিষ্ট্রি করে দেওয়ার জন্য তার ভাগ্নে ফজলুল হকের কাছে সাব রেজিস্ট্রার পার্থ প্রতীম মুখার্জী টাকা দাবি করেন। তার দাবি মোতাবেক প্রথম পর্বে এক লক্ষ টাকাসহ সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী তার ভাড়াবাসা ডাঃ সাজ্জাতের বাড়িতে গিয়ে টাকা দেন।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে দুদকের উপ-পরিচালক মোঃ নাজমুল হাসানের নেতৃত্বে সহ:পরিচালক তরুণ কান্তি ঘোষ, উপ-সহকারী পরিচালক নীল কমল পাল, ফয়সাল কাদের ও সহ পরিদর্শক শ্যামল চন্দ্র সেনসহ দুদকের একটি টিম ওই বাড়িতে অভিযান চালিয়ে হাতে নাতে ঘুষের এক লক্ষ টাকাসহ আটক করেন। পরে তাকে দুদকের খুলনা বিভাগীয় কার্যালয়ে নিয়ে যান দুদক কর্মকর্তারা।