🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধার করবে ছাত্রদল: ফখরুল


❏ মঙ্গলবার, ডিসেম্বর ৩১, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- নতুন বছরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নতুন করে ভাবতে চায় বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বলেন, বিএনপিকে আরো শক্তিশালী করে খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে। ছাত্রদলের নেতাকর্মীরাই এই গণতন্ত্র পুনরুদ্ধার করবে বলেও জানান তিনি।

আজ মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকালে জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রদল নেতাকর্মীদের নিয়ে রাজধানীর শের-ই বাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের মির্জা ফখরুল এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, বিএনপি চেয়ারপারসনকে অন্যায়ভাবে কারাগারে আটকে রাখা হয়েছে। তাকে জামিনেরও সুযোগ দেওয়া হচ্ছে না। আমরা জানি নেলসন ম্যান্ডেলাসহ অনেক নেতাই দীর্ঘ সময় কারাগারে ছিলেন। তাদের সেই কারাগারে থাকা ব্যর্থ হয় না। দেশনেত্রীর মুক্তির মধ্যে দিয়ে এ জাতি আবার ঘুরে দাঁড়াবে।

মির্জা ফখরুল বলেন, সিটি করপোরেশন নির্বাচনে আমরা আগেও বলেছি এই নির্বাচন কমিশন ও সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হবে না। তারপরেও আমরা গণতান্ত্রিক উপায়ে জনগণের কাছে যাওয়ার জন্য এবং আমাদের দাবি দাওয়া জনগণের সামনে তুলে ধরার জন্য নির্বাচনে অংশ নিচ্ছি।