• আজ ১৩ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

বিপিএলে এক ঘণ্টা নেচেই ২ কোটি টাকা পারিশ্রমিক পেলেন সালমান

৩:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ডিসেম্বর ৩১, ২০১৯ বিনোদন
sal

বিনোদন ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানে সালমান খান ও ক্যাটরিনা কাইফের পারিশ্রমিক নিয়ে অনেকের জানার আগ্রহ ছিল তুঙ্গে। সম্প্রতি বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ও বিসিবির পরিচালক শেখ সোহেল সালমান খান ও ক্যাটরিনা কাইফের পারিশ্রমিকের বিষয়টি খোলাসা করেছেন।

জানা গেছে, বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে ঘণ্টাখানেক নেচে আড়াই কোটি কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। এরমধ্যে সালমানকে দুই কোটি টাকা ও ক্যাটরিনাকে দেয়া হয়েছে ৫০ লাখ টাকা।

শেখ সোহেল বলেন, সালমান খান পারিশ্রমিক নিয়ে কখনোই কথা বলেননি। যখন টাকার আলাপ তুলেছি, আমার কাঁধে হাত দিয়ে হেসে বলেছেন, জীবনে টাকা কি সব? তুমি আমাকে এক কাপ চা বানিয়ে দিও। ওটাই খাব। সালমান দাবাং থ্রি নিয়ে এত ব্যস্ত ছিলেন যে কোনও অনুষ্ঠানের সময় দিতে পারছিলেন না। তবে বাংলাদেশের ক্রিকেট আর বঙ্গবন্ধুর নাম শুনে আমাদের অনুষ্ঠানে আসতে রাজি হয়েছেন। কোনো টাকা নিতে চাননি।

সালমানের পারিশ্রমিকের বিষয়ে সোহেল বলেন, সাধারণত সালমান খান পারিশ্রমিক ৪ কোটি টাকা নেন। তবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে এক টাকাও নিতে চাননি! তবে আমরা তাকে দুই কোটি টাকা তাকে পারিশ্রমিক দিয়েছি।

অন্যদিকে ক্যাটরিনা কাইফকে ৫০ লাখ টাকার চেক দেয়া হয়েছে বলেও জানান শেখ সোহেল।

শেখ সোহেল আরও বলেন, তারা কেউই সরাসরি টাকা নিতে চাননি। আমরা তাদের প্রতি সম্মান দেখিয়ে চেক দিয়েছি।

প্রসঙ্গত, গেল ৮ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হয়। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকি উপলক্ষে আয়োজিত বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হয়। এই অনুষ্ঠানে ভারতের জনপ্রিয় অভিনেতা সালমান খান ও ক্যাটরিনা কাইফ, সংগীত শিল্পী সনু নিগামসহ দেশের জনিপ্রয় ব্যান্ডশিল্পী জেমসসহ দেশের জনপ্রিয় শিল্পীরা অংশগ্রহণ করেন।

Loading...