• আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আমরা দুজনই একই রকম পাগলাটে’- মিথিলা

❏ মঙ্গলবার, ডিসেম্বর ৩১, ২০১৯ বিনোদন
sri

বিনোদন ডেস্কঃ কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সাথে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে ২২ দিন হলো। সোমবার (৩০ ডিসেম্বর) সৃজিত মুখার্জিকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেয়ার কারণ জানালেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

সোমবার সামাজিক যোগাযোগমাধ্য ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে নিজের দুটি ছবি পোস্ট করেন মিথিলা। ছবির ক্যাপশনে সৃজিতকে বিয়ে করার কারণ জানান মিথিলা। প্রথম কারণ হিসেবে মিথিলা লেখেন, আমরা দুজনই একই রকম পাগলাটে। দ্বিতীয় কারণ হিসেবে লেখেন, আমরা অলস হয়েও সব সময় ব্যস্ত।

জানা গেছে, মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম।

এর আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। এ ঘরে তাদের আইরা নামের একটি মেয়ে সন্তান আছে।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার বিয়ে হয়। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। বিয়েতে উপস্থিত ছিলেন সৃজিতের মা ও দিদি, সৃজিতের টলিউডের পরিবার রুদ্রনীল, শ্রীজাত, ইন্দ্রদীপ, যিশু, নীলাঞ্জনা, অনুপম ও পিয়া। এছাড়া মিথিলার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। রেজিস্ট্রি করে বিয়ে হলেও পরে বেশ বড় করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।