🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

রাজবাড়ীতে ইটভাটার ট্রাকের চাপায় রাজমিস্ত্রি নিহত


❏ মঙ্গলবার, ডিসেম্বর ৩১, ২০১৯ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি- রাজবাড়ী-বালিয়াকান্দি আঞ্চলিক সড়কের মুরগির ফার্ম নতুন বাজার কবরস্থান এলাকায় একটি ড্রাম ট্রাকের চাপায় গোপাল খান (৩২) নামের এক রাজমিস্ত্রি নিহত হয়েছে।

মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজমিস্ত্রি গোপাল খান সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বেথুলিয়া নতুন পাড়ার মৃত আজাহার খানের ছেলে।

নিহতের ভাই আলাউদ্দিন খান জানান, সকালে তার চাচাতো ভাই গোপাল খান রাজমিস্ত্রির কাজে যাচ্ছিল। মুরগির ফার্মের সামনে আসলে বালিয়াকান্দির দিকে যাওয়া ইটভাটার মাটি বহনকারী একটি ট্রাম তাকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই সে মারা যায়। তার ছোট একটি কন্যা সন্তান রয়েছে।

রাজবাড়ী সদর থানার এসআই আরিফুজ্জামান জানান, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে এবং লাশের সুরহতাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদও হাসপাতাল মর্গে পাঠানো হবে।

রাজবাড়ী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তাইরান মাহমুদ জানান, হাসপাতালে আনার পূর্বেই ওই ব্যক্তি মারা গেছে।