🕓 সংবাদ শিরোনাম

সাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

এয়ারপোর্ট থেকে প্রবাসী ভাইকে নিয়ে বাড়ি ফেরার পথে স্বামীসহ বোন নিহত


❏ বুধবার, জানুয়ারী ১, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, কুমিল্লা- প্রবাস ফেরত ভাইকে আনার জন্য স্বামীর সঙ্গে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান রুমি আক্তার। একটি প্রাইভেটকারে করে ভাইকে নিয়ে নোয়াখালীর উদ্দেশ্য রওনাও হন।

কিন্তু শেষ পর্যন্ত আর ভাইকে নিয়ে বাড়ি ফেরা হয়নি রুমি আক্তারের। প্রাইভেটকারের চালক নিয়ন্ত্রণ হারালে যানটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে সড়কের প্রাণ যান রুমি। নিভে যায় তার প্রাণপ্রিয় স্বামীরও জীবনপ্রদীপ।

বুধবার (১ জানুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা চৌদ্দগ্রামের সুজাতপুরে দুর্ঘটনাটি ঘটে। এসময় আহত হন চালকসহ আরও দুইজন।

নিহত স্বামী-স্ত্রী হলেন নোয়াখালী জেলার কবিরহাট এলাকার প্রবাস ফেরত হুমায়ুন কবিরের বোন রুমি আক্তার ও স্বামী সাইফুল ইসলাম।

হাইওয়ে পুলিশ মিয়াবাজার ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, ঢাকা এয়ারপোর্ট থেকে প্রবাস ফেরত যাত্রী নিয়ে নোয়াখালী যাওয়ার পথে একটি প্রাইভেটকার সুজাতপুরে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারায়। এসময় প্রাইভেটকারটি সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে প্রবাস ফেরত হুমায়ুন কবির ও তার বোন, বোনের স্বামী এবং চালক আহত হয়।

হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনী আহতদেরকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা হাসপাতালে নেয়ার পর বোন ও তার স্বামী মারা যায়। আহত চালককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হুমায়ুনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলেও তিনি জানান।